দেশে সংখ্যালঘুরা নিরাপদে নেই

প্রকাশঃ ডিসেম্বর ২৬, ২০১৫ সময়ঃ ৭:০৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:০৩ অপরাহ্ণ

নীলফামারী প্রতিনিধি :

 

G_M_Kader_firstnewsbdআওয়ামীলীগ ও বিএনপি’র কেন্দ্রীয় নেতাদের পর এবার জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক-এ ভোট চাইলেন আলহাজ্ব হুসাইন মোঃ এরশাদের ছোট ভাই সাবেক বাণিজ্য ও বিমানমন্ত্রী জিএম কাদের।

আসন্ন সৈয়দপুর পৌর মেয়র নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের সমর্থনে শুক্রবার সন্ধ্যায় শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের দ্বারে দ্বারে গিয়ে তিনি ভোট চান। পরে রাত ৮টায় শহরের ১নং রেলগেট সংলগ্ন এক পথসভায় ভোটারদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন তিনি।

জিএম কাদের বলেন, দেশের উন্নয়নের কথা ভেবেই জাতীয় পার্টির নেতাকর্মীরা রাজনীতি করেন। ব্যক্তি স্বার্থে নয়। যে দল পারিবারিক শাসন ব্যবস্থায় রাজনীতি করেন তারা শুধু নিজের স্বার্থের কথা ভাবে। পারিবারিক শাসন কর্মের কারণে আজ দেশ অচলের পথে। গণতন্ত্র নেই বললেই চলে। সাধারণ মানুষ আজ তাদের পছন্দের দলকে ভোট দিয়ে রায় দিতে পারছে না।gm kader-1
তিনি আরও বলেন, দেশে সংখ্যালঘুরা নিরাপদে নেই। আতংকের মাঝেই তাদের বসবাস করতে হচ্ছে। অন্য কোন দল নয়, সরকারী দলের কারণেই সংখ্যালঘুরা দেশ ছাড়ছেন।
জিএম কাদের বলেন, ভোটাররা তার দলকে ভোট দিক বা না দিক, সময় ও সুযোগ পেয়ে হিন্দু ও উর্দুভাষীদের পুনর্বাসনের ব্যবস্থা করা হবে।
তিনি জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসাইন মোঃ এরশাদের পক্ষে সৈয়দপুর পৌর মেয়র প্রার্থী মোঃ জয়নাল আবেদীনকে একটি করে ভোট দেয়ার আহ্বান জানান।
পথসভায় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ শওকত চৌধুরীর বড় ভাই মোঃ শামিম চৌধুরী, কাজী ময়নুল ইসলাম, মেয়র প্রার্থী আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন, রওশনসহ জাতীয় পার্টির স্থানীয় নেতৃবৃন্দ।

প্রতিক্ষণ/ এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G